E Passport Check ওয়েবসাইটে আপনাকে স্বাগত জানাই। আমি Israk Mahin, এই ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং পরিচালক। এখানে বাংলাদেশি ই-পাসপোর্ট সংক্রান্ত বিভিন্ন তথ্যমূলক ব্লগ প্রকাশ করে থাকি। ই-পাসপোর্ট, ভিসা সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান পাবেন আমাদের এই ওয়েবসাইটে।

আমাদের দেশের ভিতর যেমন জাতীয় পরিচয় পত্র আমাদের পরিচয় বহন করে। ঠিক তেমনি আন্তর্জাতিকভাবে একজন মানুষের পরিচয় বহন করে একটি পাসপোর্ট। যারা নতুন পাসপোর্ট তৈরি করতে চাচ্ছেন কিন্তু পাসপোর্ট কীভাবে করতে হয়, পাসপোর্ট করতে কি কি লাগে ইত্যাদি তথ্য সম্পর্কে জানে না।

তাই, এই ওয়েবসাইটে আমরা ই-পাসপোর্ট এবং ভিসা সংক্রান্ত বিভিন্ন তথ্য প্রকাশ করে থাকি। অর্থাৎ, একজন মানুষ আমাদের দেশ থেকে বাইরের দেশে ভ্রমণ করার জন্য কিংবা যেকোনো কাজের জন্য যেতে চাইলে তাকে পাসপোর্ট এবং ভিসা সংক্রান্ত যেসব সমস্যার সম্মুখীন হতে হয়, সেসব সমস্যার সমাধান ব্লগ আকারে প্রকাশ করাই আমাদের মূল লক্ষ্য।

আপনি যদি ই-পাসপোর্ট কিংবা ভিসা তৈরি করতে চান এবং যেকোনো সমস্যার সম্মুখীন হন, তবে আমাদের ওয়েবসাইটের সার্চ বারে সেটি লিখুন এবং ব্লগ কন্টেন্টগুলো পড়ুন। আশা করছি আপনাদের প্রয়োজনীয় তথ্য পাবেন এখানেই।

যেকোনো সমস্যার কথা জানাতে কিংবা আমাদের সাথে যোগাযোগ করতে ভিজিট করুন আমাদের Contact Us পেজ